কালিয়াকৈরে ১ম জাতীয় বীমা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

0
979
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিদিন ডেস্ক : গাজীপুরের কালিয়াকৈরে প্রথম জাতীয় বীমা দিবস উপলক্ষে “বীমা দিবসে শপথ করি, উন্নত দেশ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে রবিবার সকালে কালিয়াকৈর উপজেলা পরিষদ মিলায়তন ভবনে আলোচনা সভা ও শোভাযাত্রার আয়োজন করা হয়।

পরে ঢাক-ঢোল বাজিয়ে সকলে মিলে কালিয়াকৈর উপজেলা পরিষদ চত্বর থেকে ভূমি অফিস হয়ে কালিয়াকৈর থানার সামনে দিয়ে কালিয়াকৈর প্রেসক্লাব পর্যন্ত প্রদক্ষিণ করে প্রায় পনের মিনিটের শোভাযাত্রা শেষ করে উপজেলা পরিষদের সামনে এসে সমাপ্ত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব কাজী হাফিজুল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত শোভাযাত্রা ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান জনাব কামাল উদ্দিন শিকদার, জনাব শিকদার মোশারফ হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক গাজীপুর জেলা আওয়ামীলীগ ও মেয়র পদপার্থী কালিয়াকৈর পৌরসভা। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স কোম্পানীর জনাব আমিরুল ইসলাম, জনাব হারুনুর রশীদ, সানলাইফ ইন্সুইরেন্স কোম্পানীর মোহাম্মদ আসাদুজ্জামান জুনিয়র এমডি, মোঃ হাসান, আবুল হাসানসহ বিভিন্ন ইন্সুইরেন্স কোম্পানীর হোল্ডারগন উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আরো পাঁচ-দশ বছর ক্ষমতায় থাকেন তাহলে এই বাংলাদেশকে ইংল্যান্ড ও আমেরিকার মত উন্নয়ন ও সমৃদ্ধিশীল দেশ হিসেবে গড়ে তুলবেন বলে সবার বিশ্বাস।

শেয়ার করুন