কালিয়াকৈরে কর্মহীন, অসহায় ও দুস্থদের পাশে দাড়িয়েছেন-পৌর আ.লীগ

0
1016
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিদিন ডেস্ক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে গাজীপুরের কালিয়াকৈরে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা অসহায় ও দুস্থ মানুষের পাশে দাড়িয়েছেন কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সভাপতি সরকার মোঃ মোশারফ হোসেন জয়। তিনি কর্মহীন, অসহায় ও দুস্থদের মাঝে শাড়ী, লুঙ্গী ও নগদ অর্থ বিতরণ করেন। সাধারন মানুষের জন্য এসব তিনি তার নিজস্ব তাহবিল থেকে প্রদান করেন।

এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বিশ্ব মানবতার জননী ও নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশের এই করোনা মহামারীর দুঃসময়েও নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়া আমাদের গাজীপুর-১ আসনের অভিবাবক ১৯শে মার্চের মহানায়ক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আলহাজ্ব এডঃ আ.ক.ম মোজাম্মেল হক সাহেবের নির্দেশে কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের অন্তর্গত ওয়ার্ড ও মহল্লা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীতা এই দুঃসময়ে দুস্থ, কর্মহীন ও অসহায় মানুষের পাশে থেকে যেভাবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তা অত্যন্ত প্রশংসনীয়।

তিনি এসময় সকল নেতাকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। পাশাপাশি তিনি সকল বিত্তবানদের প্রতি দেশের এই ক্লান্তিলগ্নে জনগনের পাশে থেকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগ নেতা রাজ্জাক সরকার, কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহীন সরকার, বর্তমান সহ-সভাপতি রাশেদুজ্জামান শিপন, সাংগঠনিক সম্পাদক সেলিম ওয়াহিদ, ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ন-আহ্বায়ক রিপন আহমেদ, ছাত্রলীগ নেতা হাসান আল মামুন পিয়াস প্রমুখ।

 

শেয়ার করুন