কালিয়াকৈরে হাত-পা বাধা যুবতীর বস্তাবন্দী লাশ উদ্ধার

0
906
Print Friendly, PDF & Email

গাজীপুর সংবাদ : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বারবাড়িয়া এলাকার একটি ডোবা হতে রোববার (৬ ডিসেম্বর) সকালে হাত-পা বাধা বস্তাবন্দী এক যুবতীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার বারবাড়িয়া এলাকায় বোর্ডঘর-চান্দাবহ আঞ্চলিক সড়কের পাশে ডোবাতে একটি বস্তা ভর্তি লাশ দেখতে পেয়ে সন্দেহ হলে পুলিশ খবর দেয় এলাকাবাসী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তাবন্দী অবস্থায় নিহত এক যুবতীর লাশ উদ্ধার করে।

এ সময় তার হাত-পা বাধা, ডান পায়ের গুড়ালি কাটা, নাকে রক্ত ও গলায় উড়না পেছানো অবস্থায় ছিল। অজ্ঞাত নিহতের বয়স আনুমানিক (২৫) বছর।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী ও তদন্ত ওসি রাজীব চক্রবর্তী উক্ত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এরপর খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে ওই হত্যাকান্ডের তদন্তের কাজ শুরু করে।

এব্যাপারে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থল হতে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অন্য কোথাও হত্যার পর রাতের কোনো এক সময় তাকে ওই ডোবাতে ফেলে রেখে গেছে দুর্বত্তরা। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার সঠিক কারণ জানা যাবে।

শেয়ার করুন