কালিয়াকৈরে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন

0
94
Print Friendly, PDF & Email

ডেস্ক নিউজ : গাজীপুরের কালিয়াকৈরে করোনাকালীন লকডাউনে কর্মহীন হয়ে পড়া আড়াইশত গণপরিবহন শ্রমিকদের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশের আয়োজনে কালিয়াকৈর বাজার বাসস্ট্যান্ড এলাকায় পরিবহন টার্মিনাল চত্বরে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মনোয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ গোলাম রব্বানী শেখ।

এ সময় আড়াইশত গণপরিবহন শ্রমিকদের মাঝে ৫ কেজি চাউল, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু এবং ২ কেজি করে পেয়াজ দেয়া হয়েছে। এছাড়া অনেকের মাঝে কিছু নগদ অর্থ বিতরন করা হয়েছে।

এ সময় গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আকবর আলী, গাজীপুর জেলা সড়ক পরিবহনের কালিয়াকৈর উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ আতাউর রহমানসহ বিভিন্ন ইউনিটের পরিবহন নেতা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

কালিয়াকৈর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক এসআই আজিম খান জানান, জেলা পুলিশের আয়োজনে আমরা করোনাকালীন লকডাউনে কর্মহীন হয়ে পড়া আড়াইশত গনপরিবহন শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছি।

শেয়ার করুন