আগামী ২সেপ্টেম্বর শুভমুক্তি পাচ্ছে মিউজিক্যাল ফিল্ম ‘‘নাইওর জান, ময়নার মাও’’

0
557
Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক : আঁচল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হলো রংপুরের আঞ্চলিক মিউজিক্যাল ফিল্ম ‘‘নাইওর জান, ময়নার মাও’’। গানটি আঁচল মাল্টিমিডিয়ার ব্যানারে আগামী ২সেপ্টেম্বর শুভমুক্তি পাবে বলে জানিয়েছে আঁচল মাল্টিমিডিয়ার কর্ণধার এম সি নাজমুল ইসলাম।

জ্ঞান হওয়া থেকে শুনে আসছি ও কি গাড়িয়াল ভাই ও মইষালরে সহ অগণিত কালজয়ী ভাওয়াইয়া গান। জ্ঞানী গুনির বক্তব্য মতে ভাওয়াইয়া এই কালজয়ী গানগুলো জন্ম যেনো রংপুরে। কে না শুনেছে? আর কে না শোনে? আমাদের আত্মার সাথে মিশে যাওয়া এই ভাওয়াইয়া গানগুলো? সেই ধারাবাহিকতার ঐতিহ্য বজায় রাখতে আঁচল মাল্টিমিডিয়া কর্ণধার এম সি নাজমুল বদ্ধ পরিকর। তাই আঁচল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হলো রংপুরের আঞ্চলিক মিউজিক্যাল ফিল্ম ‘‘নাইওর জান, ময়নার মাও’’।

গানটির কথা ও সুর দিয়েছেন এম সি নাজমুল। কন্ঠ দিয়েছেন এম সি নাজমুল এবং তাহমিনা আক্তার তারিন। মিউজিক করেছেন এম আই মিলন। গানটি পরিচালনা করেছেন ফিরোজ সরকার। ও চিত্র গ্রহণ করেছেন জয় আব্রাহাম।
গানটিতে অভিনয় করেছেন যথাক্রমে এম সি নাজমুল, তারিন, শিশু শিল্পী মিম ও ফিরোজ আহমেদ।

আবারো যেনো রংপুর তার নিজস্ব দাবিদার হিসাবে আরেকটি আঞ্চলিক গান পেলো। আঁচল মাল্টিমিডিয়া পরিবার বরাবরি এই গানটি নিয়ে আশাবাদী এবং সমান আশাবাদী আঁচল মাল্টিমিডিয়া সহকারী প্রযোজক সারোয়ার মোর্শেদ। বাংলা গানকে সঠিক মর্যাদায় ফিরিয়ে আনতে সবার একান্ত সহযোগিতা কামনা করেন তিনি। সেই সাথে আঁচল মাল্টিমিডিয়ার পক্ষ থেকে সবাইকে গানটি দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

শেয়ার করুন