ইবনে সিনা কর্মকর্তার বিরুদ্ধে শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগ, গ্রেপ্তার-১

0
114
Print Friendly, PDF & Email

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকার ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল কারখানার এক কর্মকর্তার বিরুদ্ধে শিশুকে (৯) ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সন্ধ্যায়। এ ঘটনায় শনিবার বিকালে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে।

অভিযুক্ত ওই ব্যাক্তি হলেন, ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল লি: কারখানায় শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আজিজুল ইসলাম (৪৫) ।

গ্রেপ্তারকৃত আজিজুল ইসলাম কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকার হায়দার আলীর ছেলে।

এলাকাবাসী ও শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার রাখালিয়াচালা টেকপাড়া এলাকায় শিশুটির পরিবার বসবাস করে। শুক্রবার বিকালে তাকে একা রেখে তার মা বাহিরে কাজে যায়। এই সুযোগে আজিজ মিয়া তাদের বাড়িতে গিয়ে শিশুটিকে ঘরে ডেকে নিয়ে যায়। পরে শিশুটিকে ভয় দেখিয়ে ধর্ষন করার চেষ্টা করে। এসময়ে শিশুর চিৎকার শুনে পাশের বাড়ির লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এসময় আজিজুল ঘর থেকে দৌড়ে পালিয়ে যায়। ঘটনার পর শুক্রবার দিবাগত রাতে স্থানীয় কিছু নেতাদের মাধ্যমে ৫০ হাজার টাকা দিয়ে বিষয়টি মিমাংসার চেষ্টা করে। আজিজুল সফিপুর এলাকার ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল কারখানার শ্রমিক ইউনিয়নের  সাধারণ সম্পাদক  ।

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক সাইফুল আলম বলেন, ঘটনার পর থেকে আজিজুল পালিয়ে ছিল । পরে বিকালে অভিযান চালিয়ে অভিযুক্ত আজিজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। ওই ঘটনায় কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া শনিবার দুপুরে তাকে আদালতে হাজির আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন