কালিয়াকৈরে বিএনপির সংবাদ সম্মেলন

0
30
Print Friendly, PDF & Email

ডেস্ক নিউজ : গত ৪সেপ্টেম্বর বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক শাহ আলম দেওয়ানকে অপমান করার প্রতিবাদে কালিয়াকৈর উপজেলা ও পৌর বিএনপির একাংশ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সংবাদ সম্মেলন করেছেন।

শুক্রবার সকালে সফিপুর এলাকায় ওই
সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলন সূত্রে জানা যায়, গত ৪ সেপ্টেম্বর বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বলিয়াদী এলাকায় চৌধুরী তানভীর আহম্মেদ সিদ্দিকীর বাসভবনে আলোচনা সভা ও মিলাদের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সহ সভাপতি আক্তারুজ্জামান।সংবাদ সম্মেলনে আরো উল্লেখ্য করা হয়  শহীদ খন্দকার মোশারফ হোসেন হত্যার এক নাম্বার আসামী হলেন আক্তারুজ্জামান।

এ ঘটানায় উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক দেওয়ান মোঃ শাহআলম অনুষ্ঠান চলাকালীন প্রতিবাদ করলে তাকে অপমান করে আক্তারুজ্জামান সমর্থকরা। ওই অপমানের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন উপজেলা ও পৌর বিএনপির একাংশ।

অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, কালিয়াকৈর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক দেওয়ান মোঃ শাহ আলম, চাপাইর ইউনিয়ন বিএনপির সাবেক সাভাপতি আঃ রশিদ পালোয়ান, মৌচাক যুব দলের সাবেক সভাপতি মোঃ শওকত হোসেন রানা, মৌচাক ইউনিয়ন যুবদলের সাবেক সিনিয়র সভাপতি আঃ বারেক, উপজেলা সেচ্ছাসেবকদলের সাবেক আহবায়ক শাহারিয়ার সাবীর, পৌর শ্রমিকদলের সহ সভাপতি মোঃ ফজল হোসেন, পৌর শ্রমিক দলের সাংগঠনিক গাজী রায়হান রবিন প্রমুখ।

শেয়ার করুন