কালিয়াকৈরে যৌতুক দাবিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

0
103
Print Friendly, PDF & Email

ডেস্ক নিউজ : গাজীপুরের কালিয়াকৈরে ৫০ হাজার টাকা যৌতুক না দেয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে স্বামী ও শ্বশুড় পলাতক রয়েছে।

বৃহস্পতিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ ।

নিহত সাদিয়া আক্তার (২০) কালিয়াকৈর উপজেলার রশিদপুর বড়চালা এলাকার মৃত শামীম হোসেনের মেয়ে এবং একই এলাকার শাহ আলম সরকারের ছেলে শিমুল সরকারের স্ত্রী। নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, প্রায় দুই বছর আগে সাদিয়া ও শিমুল সরকারের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য নানা ভাবে চাপ দিতো স্বামীর পক্ষ থেকে। এক মাস আগে মোটরসাইকেল কেনার জন্য ৫০ হাজার দাবি করে শিমুল। টাকা দিতে অপারকতা প্রকাশ করলে সে তার স্ত্রীকে দুইদিন বেধরক মারধর করে। পরে বিষয়টি জানার পর সাদিয়ার পরিবারের লোকজন গত বুধবার সন্ধ্যায় ওখানে গিয়ে বিষয়টি মিমাংসা করে দিয়ে তারা চলে আসে। সাদিয়ার লোকজন চলে আসার পর ওই রাতেই তাকে হত্যা করে ঘরের মেঝেতে ফেলে রাখে তার স্বামী।

পরে বৃহস্পতিবার সকালে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক এসআই আমিনুল ইসলাম জানান, নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। স্বামীর বাড়ির পক্ষ থেকে বলা হয়েছে গলায় ফাঁসি দিয় আত্মহত্যা করেছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা না আত্নহত্যা।

শেয়ার করুন