“ঢাকাইয়া চেংরি রংপুরের চেংরা” গানের শুভমুক্তি আজ ৩০ সেপ্টেম্বর 

0
258
Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক : আঁচল মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেল এর ব্যানারে নির্মিত ঢাকাইয়া চেংরী রংপুরের চেংরা ” গানটি আজ ৩০ সেপ্টেম্বর বিকেল ৪ টায় আপমুক্তি হবে বলে বিষয়টি নিশ্চিত করেছেন আঁচল মাল্টিমিডিয়ার কর্ণধার এম সি নাজমুল ও সহকারি প্রযোজক সারোয়ার মোর্শেদ ।

গানটি লিখেছেন ও সুর করেছেন এম সি নাজমুল। সংগীত পরিচালনা করেছেন এম আই মিলন গানটিতে কন্ঠ দিয়েছেন পি এম রাসেল মল্লিক। “ঢাকাইয়া চেংরী রংপুরের চেংরা ” গানটি ভিডিও পরিচালনা করেছেন ফিরোজ সরকার। চিত্র গ্রহণ করছেন জয় আব্রাহাম।

গানটিতে অভিনয় করেছেন অপূর্ব শেখ, সামিহা আক্তার ও সাকিব ।

গানের গীতিকার এম সি নাজমুল বলেন, এবার একটু ভিন্ন ধারার গান হবে এই ঢাকাইয়া চেংরী রংপুরের চেংরা। আশা করি গানটা শুনে সবার কাছে ভাল লাগবে ।

শিল্পী রাসেল মল্লিক বলেন, গানটি নিয়ে আমি বরাবরি অনেক আশাবাদী বাকিটা দর্শকদের ভালবাসা। দর্শকের ভালো লাগলে আমাদের সার্থকতা।

আঁচল মাল্টিমিডিয়ার ব্যানারে এটা তৃতীয় গান হবে বলে জানিয়েছেন আঁচল মাল্টিমিডিয়ার কর্ণধার ও প্রযোজক এম সি নাজমুল।

সহকারী প্রযোজক সারোয়ার মোর্শেদ বলেন,  কারণ এই গানটির মধ্যে রংপুরের কিছু ঐতিহ্যবাহী জায়গা তুলে ধরা হয়েছে এবং সম্পূর্ণ নাচের পাটানে তৈরি।  আমি আশাবাদী গানটি অবশ্যই দর্শকের মনে ভালো একটা জায়গা করে নিবে ইনশাআল্লাহ। এবং সেই সাথে আঁচল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত “ঢাকাইয়া চেংরী রংপুরের চেংরা ” গানটি দেখার জন্য আমন্ত্রণ ও জানিয়েছেন তিনি।

শেয়ার করুন