কালিয়াকৈরে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষে হত দরিদ্রকে ঘর উপহার

0
39
Print Friendly, PDF & Email

একে এম শিশির কালিয়াকৈর সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ সন্তান শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষে আশ্রয়হীন একটি পরিবারকে ঘর উপহার দিয়েছেন গাজীপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ সেলিম আজাদ।

রোববার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঠাকুরপাড়া গ্রামের রুবেল হাওলাদারের স্ত্রী ইয়ানুর আক্তার (২৫) কে ঘরটি বুঝিয়ে দেওয়া হয়।

উক্ত আশ্রয় কর্মসূচি অনুষ্ঠান ভার্চুয়াল পদ্ধতিতে উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কালিয়াকৈর উপজেলা আওয়ামিলীগের সভাপতি মুরাদ কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম আজাদ,গাজীপুর জেলা আওয়ামী লীগের সদস্য মান্নান শরীফ, গাজীপুর জেলা যুবলীগের কার্যকরী সদস্য মানোয়ার হোসেন শাহীন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণত সম্পাদক মাসুদ পারভেজ, মৌচাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লোকমান হোসেন, ইব্রাহিম খলিল বাবু সহ আওয়ামিলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এসময় মোঃ সেলিম আজাদ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও শেখ রাসেলের ৫৮ তম জন্মদিনে একজন সহায়সম্বলহীন মহিলাকে প্রায় ৪ লাখ টাকা খরচ করে একটি ২ কক্ষ বিশিষ্ট ঘর নির্মান করে দিলাম। এ টাকা আমার সম্পূর্ণ নিজের অর্থায়নে। আমি বিগত দিনেও বিশেষ করে করোনা মহামারীতে গাজীপুরের বিভিন্ন অঞ্চলে ঘুরে ঘুরে আসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। যেকোনো প্রয়োজনে আমি জনগণের পাশে থাকার চেষ্টা করি। এভাবেই জনগণের পাশাপাশি অমৃত সেবা করে যেতে পারি।

ঘর পেয়ে ইয়ানুর আক্তার বলেন, আমার একটি কুঁড়েঘর ছিল। সামান্য বৃষ্টিতে ঘরে পানি আসতো। দুটি মেয়ে নিয়ে খুবই কষ্টে ছিলাম। একমাত্র স্বামীর আয় দিয়ে ঘর করার সামর্থ্য ছিল না। সেলিম আজাদ ভাই আমার অবস্থা দেখে একটি পাকা ঘর করে দিয়েছে। যা আমরা কখনো কল্পনাও করিনি। আমি কতো খুশি হয়েছি তা বলার মতো ভাষা নেই।

শেয়ার করুন