মির্জাপুরের গ্রামটিয়ায় প্রধান শিক্ষকের নামে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

0
143
Print Friendly, PDF & Email
মোঃ সাজু, বিশেষ সংবাদদাতা: টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার বানাইল ইউনিয়নের গ্রামাটিয়া সিডিউল কাস্ট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু চন্দ্র মোহন বিশ্বাসের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মানববন্ধন করার প্রতিবাদে, এলাকাবাসী, সাবেক বর্তমান ছাত্র-ছাত্রী, অভিভাবক, শিক্ষক ও ম্যানেজিং কমিটি বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেন।
রোববার (৫জুন) বিকেল ৪টার দিকে মির্জাপুর  উপজেলার গ্রামাটিয়া গ্রামের গ্রামাটিয়া সিডিউল কাস্ট উচ্চ বিদ্যালয়ের পাশে প্রধান শিক্ষক বাবু চন্দ্র মোহন বিশ্বাসের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মানববন্ধন করার প্রতিবাদে, এলাকাবাসী, সাবেক বর্তমান ছাত্র-ছাত্রী, অভিভাবক, শিক্ষক ও ম্যানেজিং কমিটি বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেন।
প্রসঙ্গত গত ৪জুন শনিবার বিকেল ৫টার দিকে দিকে হঠাৎ করে ১০-১৫জনকে নিয়ে পরিতোষ সরকার নামের এক জৈনক ব্যাক্তি প্রধান শিক্ষকের নামে মিথ্যা তথ্য দিয়ে মানববন্ধন করার প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের শিক্ষার্থী, স্থানীয় জনগণসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন, গ্রামাটিয়া সিডিউল কাস্ট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ইব্রাহিম মিয়া সাবেক ছাত্র বাবু,অভিভাবক বিশিষ্ট ব্যবসায়ী রতন, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক উপেন্দ্র নাথ মন্ডল , স্হানীয় বাসিন্দা সুজিন চৌধুরী। এ সময় বক্তারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু চন্দ্রমোহন বিশ্বাসের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পরিতোষ সরকারকে মিথ্যা মানববন্ধন করায় তার উপযুক্ত শাস্তি দাবি করেন। এ ব্যাপারে প্রধান শিক্ষক বলেন , আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তা ভিত্তিহীন তাই আমি তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করছি। একটি কুচক্রী মহল আমাকে হেনস্তা এবং মান ক্ষুণ্ন করতে এসব করছেন। আমি তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেছি।
শেয়ার করুন