আইডিয়াল পাবলিক কলেজে তিন দিনব্যাপী বইমেলা শুরু

0
38
Print Friendly, PDF & Email

ডেস্ক নিউজ : “বই মোদের স্বপ্নের তরী, জ্ঞান  সমুদ্র দেব পাড়ি,” এই শ্লোগানকে সামনে রেখে  গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রতিবছরের ন্যায় আজ থেকে তিন দিনব্যাপী ‘আইডিয়াল বইমেলা’ আয়োজন করা হ‌য়ে‌ছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল ১০:০০ ঘটিকায় অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব মিয়া এই বইমেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন কবি ও কথা সাহিত্যিক অমূল্য সরকার অমল, ইসলামী ব্যাংক সফিপুর শাখার ব্যবস্থাপক আনিসুর রহমান, আইএফ আইসি ব্যাংক সফিপুর শাখার ব্যবস্থাপক মোহাম্মদ শাহরিয়ার বুলবুল, প্রথম আলোর জেলা প্রতিনিধি মাসুদ রানা, মাছরাঙা টেলিভিশনের সাংবাদিক ফারদিন ফেরদৌস, এশিয়ান টিভি গাজীপুর প্রতিনিধি দেওয়ান সামান উদ্দিন সহ উপস্থিত ছিলেন স্কুল ও কলেজ শাখার ছাত্র-ছাত্রী এবং সকল শিক্ষক শিক্ষিক, অভিভাবকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই বইমেলা তিন দিনব্যাপী সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে। এবার বইমেলায় থাকছে দেশি-বিদেশি সহ শিশু কানুন থেকে শুরু করে উপন্যাস, মুক্তিযুদ্ধ এবং বঙ্গবন্ধুর আত্মজীবনী, কবিতা, ধর্মীয়, গল্প ভ্রমণ ও বিভিন্ন গল্পের বই সহ প্রায় ত্রিশ হাজারের ও বেশি বই। এছাড়াও রয়েছে বইয়ের ছয়টি স্টল।

শেয়ার করুন