গাজীপুরে ৩ ইউপি নির্বাচন: বিভিন্ন পদে ১৬২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

0
142
Print Friendly, PDF & Email

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর সদর উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ তিন পদে ১৬২জন প্রাথী মনোনয়নপত্র দাখিল করেছেন। গত রোববার (১৯ ফেব্রুয়ারি) ছিল মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন।

সোমবার (২০ ফেব্রুয়ারি) যাচাই-বাছাই শেষে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। প্রার্থীরা আগামী ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত তাদের প্রার্থীতা (মনোনয়নপত্র) প্রত্যাহার করতে পারবেন।

নির্বাচনে রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মমিন মিয়া জানান, গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড়, পিরুজালী ও মির্জাপুর ইউনিয়ন পরিষদের তফসিল ঘোষণা করা হয়েছে গত ২৩ জানুয়ারি। আগামী ১৬ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ভাওয়ালগড় ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন, মহিবুল্লাহ রাজা, মো. ইসলাম উদ্দিন, মো. কফিল উদ্দিন, মো. আমিন হোসেন, মো. গোলাপ মিয়া, আবুবক্কর সিদ্দিক ও হাজী মো. সালাউদ্দিন সরকার। এ ইউনিয়নে সংরক্ষিত আসনে প্রার্থী পদে ১২জন এবং সাধারণ সদস্য পদে ৪৩জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

অপরদিকে পিরুজালী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত সদস্য পদে ৯ জন এবং সাধারণ সদস্য পদে ২৮ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন- জহিরুল ইসলাম সরকার, নাসিম সরকার, জালাল উদ্দিন ও মাসুদুল কবির।

এছাড়া মির্জাপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত আসনে ১৪ জন এবং সাধারণ সদস্য পদে ৩৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন- এনামুল হক, রাকিবুল ইসলাম, রফিকুল ইসলাম, এমদাদুল হক মুসুল্লী, মো. লতিফ ও মোশারফ হোসেন দুলাল।

শেয়ার করুন