শ্রীপুরে এ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

0
143
Print Friendly, PDF & Email

মুহাম্মদ আতিকুর রহমান, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে এ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) গোসিংগা উচ্চ বিদ্যালয় মাঠে এ প্রতিযোগিতার আয়োজন করে গাজীপুর জেলা ক্রীড়া অফিস।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ তরিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার  নুরুল আমিন। আরো উপস্থিত ছিলেন গোসিংগা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, গোসিংগা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, গোসিংগা  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ছাইদুর রহমান (শাহীন মোড়ল) ও গোসিংগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আমিনুল হক সরকার (রিপন সরকার)।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর জেলা ক্রীড়া অফিসার ফারজানা আক্তার সাথী। সার্বিক সহযোগিতায় ছিলেন গোসিংগা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ওয়াজেদ আলী।
গাজীপুর জেলা ক্রীড়া অফিসার ফারজানা আক্তার সাথী জানান, ৭টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২৩টি ইভেন্টে মোট ১৫০ জন প্রতিযোগিরা অংশগ্রহণ করে। বিভিন্ন ইভেন্টের মধ্যে রয়েছে দৌড়, দীর্ঘ লাফ, গোলক নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, মোরগ লড়াই. অংক দৌড় ইত্যাদি। এছাড়া শিক্ষক এবং অভিভাবকদের জন্য আরো ২টি ইভেন্ট মার্বেল দৌড়, মিউজিক্যাল চেয়ার অনুষ্ঠিত হয়। এসময় অত্র শিক্ষা প্রতিষ্ঠানে গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক-শিক্ষিকা ও প্রচুর ছাত্র-ছাত্রী উক্ত খেলা উপভোগ করেন।

শেয়ার করুন