কালিয়াকৈরে অটোরিকশা চালকের গলা কাটা লাশ উদ্ধার

0
265
Print Friendly, PDF & Email

কালিয়াকৈর সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈরে মৌচাক বরাব উওরপাড়া বনের ভিতর অর্ধগলিত গলাকাটা লাশ পাওয়া যায়।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,

লগত ৮ জুন বিকেল আনুমানিক মো: সাদ্দাম হোসেন ৩.৩০ মিনিটে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে সম্ভাব্য সময়ের পরে বাড়িতে না ফেরায় তাহার পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। নিখোঁজের ৫ দিন পর ১২ জুন সকাল আনুমানিক ১১.৩০ মিনিটে লোক মারফত জানতে পারে সিরাজ চেয়ারম্যানের লিজ নেওয়া কাঠের বাগানের প্লটে তাহার অর্ধগলিত গলাকাটা লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

পরে নিহতের স্ত্রী (১) মোসা: মুক্তা (২) মুক্তি খাতুন বাদী হয়ে কালিয়াকৈর থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে ৩০২/২০১/৩৭৯/৩৪ পেনাল কোড দায়ের করেন।

পরে মামলাটি পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো: শহিদুল ইসলাম (পিপিএম) এর তদন্তের দায়িত্ব পান। সাহসী ও বিশেষ অভিযান পরিচালনা করে ১৬জুলাই ৩৪ দিনের অক্লান্ত পরিশ্রমের ৪ জন ১| মো: মহিবুল হক. ২ মো: সাগর বেপারী(২৯).৩| কাঞ্চন মিয়া(২৬). ৪| রনি হোসেন(২১) দয় মাদকে আসক্ত সন্ত্রাসীদের আটক করে। এবং নিহতের অটোরিকশা টি উদ্ধার করা হয়। এবং হত্যা কাজে ব্যবহৃত করে ১ টি দেশীয় দা উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত আসামীরা ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। আসামীরা টাপেন্ডাট্রল নামক মাদক সেবন করে নিহত সাদ্দাম হোসেন কে ধারালো দা দিয়ে গলা কেটে হত্যা করে অটোরিকশাটি নিয়ে চলে যায়।
পরে পুলিশ আটককৃত আসামীদের আদালতে সোপোর্দ করে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন