কালিয়াকৈরে নিখোজের তিনদিন পর স্কুলছাত্র সিয়ামের লাশ উদ্ধার

0
199
Print Friendly, PDF & Email

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : 

গাজীপুরের কালিয়াকৈরে পানিতে ডুবে নিখোজের তিনদিন পর স্কুলছাত্র সিয়ামের লাশ উদ্ধার করেছে নিহতের পরিবারের লোকজন। গতকাল শুক্রবার সকালে উপজেলার বড়ইবাড়ী এলাকায় তুরাগ নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

নিহত সিয়াম হোসেন ঢাকার সাভারের ব্যাংক কলোনি এলাকার শাহ আলমের ছেলে। সে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র ছিল।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সিয়াম গত রবিবার কালিয়াকৈর উপজেলার চাপাইর এলাকায় তার ফুফুর বাড়ি বেড়াতে আসে। গত বুধবার দুপুরে সিয়াম তার চাচা নজরুল ইসলাম, নাদিম, তাওসিফ, জান্নাতুলসহ কয়েকজন চাপাইর ব্রিজের নিচে তুরাগ নদীতে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে তুরাগ নদীর পানিতে ডুবে যায় সিয়াম। ওই সময় তাকে খোজে না পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে টঙ্গী থেকে ডুবুরী দল এসে নদীতে উদ্ধার কাজ চালিয়ে ব্যর্থ হয়ে চলে যায়। গতকাল শুক্রবার ভোররাতে উপজেলার নামাশুলাই এলাকায় একটি লাশ ভাসতে দেখতে পেয়ে নিখোজ স্কুলছাত্রের পরিবারকে খবর দেয় জেলেরা। খবর পেয়ে পরিবারের লোকজন সকালে পাশের বড়ইবাড়ী এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করে। 

নিহতের চাচা মাজাহারুল ইসলাম হিরু জানান, জেলেরা খবর দিলে আমরা ওই এলাকায় গিয়ে সিয়ামের লাশ উদ্ধার করি। পরে নিহতের লাশ তার বাড়ি সাভার নিয়ে দাফন সম্পূর্ণ করা হয়। 

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর জিহাদ মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। 

শেয়ার করুন