কালিয়াকৈরে কাভার্ডভ্যান চাপায় কারখানা শ্রমিক নিহত

0
302
Print Friendly, PDF & Email

মো: শহিদুজ্জামান, নিজস্ব প্রতিবেদক:

গাজীপুরের কালিয়াকৈরে আইল্যান্ডের উপর দিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পারাপারের সময় কাভার্ডভ্যান চাপায় কারখানা শ্রমিক নিহত। এ ঘটনায় কাভার্ডভ্যানটি আটক করেছে হাইওয়ে পুলিশ। 

গত বৃহস্পতিবার রাতে উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত হলেন, গোপালগঞ্জ জেলার মুকছেদপুর থানার গোবিন্দপুর এলাকার মৃত আকমাল ফকিরের ছেলে আব্দুল কুদ্দুস(৪০)। সে চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকার ইকোটেক্স পোষাক কারখানার ডাইং সেকশনের প্রোডাকশন অফিসার পদে চাকুরি করতেন।

এলাকাবাসী ও হাইওয়ে পুলিশ জানায়, কারখানা শ্রমিক আব্দুল কুদ্দুস প্রতিদিনের মতো বৃহস্পতিবারও ছুটির পর তার কর্মস্থল ইকোটেক্স লিমিটেড পোষাক কারখানা থেকে তার ভাড়া বাসায় ফিরছিলেন। ফেরার পথে রাত সারে ৯টার দিকে উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আইল্যান্ডের উপর দিয়ে রাস্তা পারাপার হচ্ছিলেন। সে লাফিয়ে আইল্যান্ডের উপর উঠার পর নিজেকে সামলে রাখতে না পেরে নীচে মহাসড়কে পড়ে গেলে চন্দ্রাগামী একটি কাভার্ডভ্যানের নীচে চাপা পরে ঘটনাস্থলেই ওই কারখানা শ্রমিক আব্দুল কুদ্দুস মারা যান। 

পরে ঘাতক কাভার্ডভ্যানের চালক দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে নিয়ন্ত্রন হারিয়ে ওই আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে চাকা ফেটে গেলে চালক ও সহযোগী পালিয়ে যায়। 

খবর পেয়ে সালনা হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার ও ঘাতক কাভার্ডভ্যানটি আটক করে। 

সালনা (কোনাবাড়ী) হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আবু আলম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের আবেদেনের প্রেক্ষিতে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। তবে এ ঘটনায় ঘাতক কাভার্ডভ্যানটি আটক করা হলেও চালক ও তার সহযোগী দূর্ঘটনার পর পালিয়ে যায়। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা হয়েছে। 

শেয়ার করুন