কালিয়াকৈরে জমি বিরোধে কুপিয়ে আহত যুবকের মৃত্যু

0
99
Print Friendly, PDF & Email

মো: আফসার খাঁন, কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা

গাজীপুরের কালিয়াকৈরে জমি বিরোধের জেরে কুপিয়ে আহত যুবক তিন দিন পর মৃত্যু বরণ করেছে। গত বুধবার রাঁতে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত হলেন- কালিয়াকৈর উপজেলার মাঝুখান এলাকার সাহাবুদ্দিনের ছেলে জাকির হোসেন (৪৫)।

এলাকাবাসী, নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার মাঝুখান এলাকার মৃত সাহাবুদ্দিনের রেখে যাওয়া জমিতে তার ছেলে-মেয়েরা দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। স্থানীয় সফিকুল ইসলাম গং জবর দখল করে ঘর নির্মাণের চেষ্টা করে। এতে জাকির হোসেন ও তার স্বজনরা বাধা দেয়। এর জেরে গত ৩১জুলাই রাত সাড়ে ১০টার দিকে জাকির বাড়ির সামনে রাস্তায় বের হলে আগে থেকে উৎ পেতে থাকা সফিকুল ইসলাম, মিজানুর রহমান, রহম আলী, শাহীন মিয়া ও আসাদ আলীসহ ১২/১৩জন তার পথরোধ করে। এক পযায়ে তারা দেশীয় অস্ত্র দা, চাইনিজ কুড়াল ও ছুরি দিয়ে তাকে এলোপাথারী আঘাত করে। এতে জাকিরের মাথায় রক্তাক্ত জখম হলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে আশ-পাশের লোকজন তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাতে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের মা মোছা. জায়েদা বেগম বাদী হয়ে ১৩জনের নাম উল্লেখ করে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন।

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, আহত যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তবে এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন