কালিয়াকৈরে বিলের পানিতে ডুবে এক কিশোরের মৃত্যু

0
212
Print Friendly, PDF & Email

 আফসার খান বিপুল, কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা :

গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার লতিফপুর এলাকায়, সহপাঠীদের সাথে বিলে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এক কিশোরের মৃত্যু হয়েছে। এঘটনাটি ঘটেছে (৪ আগষ্ট) শুক্রবার দুপুরে।

নিহত কিশোর স্থানীয় লতিফপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র এবং  কালিয়াকৈর থানার লতিফপুর (বাগানবাড়ি) এলাকার ফারুক হোসেনর ছেলে রাইম হোসেন (১৪)।

পরিবার ও স্থানীয় সূত্রে জানাযায়, কালিয়াকৈর উপজেলার লতিফপুর (বাগানবাড়ি) এলাকায় জালাল আহম্মেদের মাছের খামার (বিলে) দুপুরে এলাকার কয়েকজন কিশোর দল বেঁধে গোসল করতে নামে। সকলে মিলে নৌঁকা দিয়ে লাফালাফি করে গোসল করতে থাকে। গোসলের এক পর্যায়ে কিশোর রাইম পানিতে লাফ দিয়ে ডুব দিলে আর উপরে উঠে আসেনি। প্রথমে সহপাঠীরা অনেক খুঁজাখুজি করে। সন্ধান না মিললে এলাকাবাসীকে খবর দেয়া হয়। খবর পেয়ে এলাকাবাসী মিলে প্রায় ৩ঘন্টা খুঁজাখুজির পর নৌঁকার নিচ থেকে কিশোরের লাশ উদ্ধার করে। পরে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক তাকে অনেক পূর্বেই মারা গিয়েছে বলে ঘোষণা করেন।

পৌরসভার ২নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহানাজ বেগম বলেন, জালাল আহম্মেদের বিলে গোসল করতে গিয়ে ওই কিশোর মারা গিয়েছে। পরে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশটি দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে

শেয়ার করুন