কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায়এক শিক্ষার্থী নিহত, আহত-১

0
185
Print Friendly, PDF & Email

মো: আফসার খাঁন, কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা

গাজীপুরের কালিয়াকৈরে বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে একজন। এ ঘটনার পর ঘাতক কভারভ্যান ও চালককে আটক করেছে পুলিশ।

নিহত শিক্ষার্থী, কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকার কবির হোসেনের ছেলে খালিদ হাসান ওয়ালিদ (১৮)। সে ভাষা শহীদ আ. জব্বার আনসার ভিডিপি একাডেমি স্কুল এন্ড কলেজ থেকে এবার এসএসসি পাস করে।

প্রত্যক্ষদর্শী, নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, ওয়ালিদ বুধবার (৯ আগস্ট) সকালে তাদের মোটরসাইকেল নিয়ে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা জোড়া পাম্প এলাকায় যায়। সেখান থেকে তার সমবয়সী সম্পর্কে ভাগিনা রিফাত হোসেনকে নিয়ে ওই মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিল। ফেরার পথে বেলা সোয়া ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছালে একটি কভারভ্যান ওভারটেকিং করার চেষ্টা করে। এসময় কভার্ডভ্যানটি তাদের চাপা দিলে মোটরসাইকেলটি মহাসড়কের ওপর দুমড়ে-মুচড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই শিক্ষার্থী ওয়ালিদ মারা যায়। এসময় গুরুতর আহত অবস্থায় রিফাতকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে।

এ ঘটনার পর স্থানীয় লোকজন ঘাতক কভার্ডভ্যান ও চালক সেলিমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আটককৃত চালক সেলিম চাঁদপুরের ফরিদগঞ্জ সদর এলাকার মো. মমিনউল্লার ছেলে।

সালনা (কোনাবাড়ি) হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আবু আলম বিষয়টি নিশ্চিত করে জানান, আইনগত প্রক্রিয়া শেষে নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। তবে ঘাতক কভার্ডভ্যান ও চালক আটক রয়েছে।

শেয়ার করুন