গাজীপুর সিটি প্রেসক্লাবের সভাপতি ট্রাক চাপায় নিহত

0
191
Print Friendly, PDF & Email

মো: শহিদুজ্জামান, নিজস্ব প্রতিবেদক :

গাজীপুরের কাপাসিয়ায় বেপরোয়া গতির একটি ঘাতক ড্রাম ট্রাক চাপায় মৃত্যুবরণ করেছেন গাজীপুরের সিনিয়র সাংবাদিক ও সাংবাদিক সংগঠক শেখ মঞ্জুর হোসেন মিলন (৫৩)। দীর্ঘদিনের অত্যন্ত প্রিয় সহকর্মীর অকাল মৃত্যুতে গাজীপুরের সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে।

শুক্রবার (৪ আগস্ট) সকাল পৌনে ১০ টার দিকে  উপজেলার কোটবাজালিয়া এলাকায় এ দুর্ঘটনায ঘটে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

গাজীপুরের সিনিয়র সাংবাদিক শেখ মঞ্জুর হোসেন মিলন গাজীপুর সিটি প্রেসক্লাবের সভাপতি ছিলেন। তিনি সাপ্তাহিক গাজীপুর দর্পণ পত্রিকার প্রধান সম্পাদক এবং দৈনিক করতোয়া ও দৈনিক ভোরের দর্পণ পত্রিকার গাজীপুর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি দৈনিক যুগান্তর ও বৈশাখী টেলিভিশনের গাজীপুর প্রতিনিধি হিসেবে সুনামের সাথে পেশাগত দায়িত্ব পালন করেছেন। তিনি কাপাসিয়া প্রেসক্লাবের তিনবারের সাধারণ সম্পাদক ছিলেন।

মৃত্যুকালে তিনি অসুস্থ স্ত্রী, দুই কন্যা সন্তান, মা, ভাই, বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন মিলনের অসুস্থ স্ত্রী। এ সময় স্বামী হারানোর শোক ও কান্নায় উপস্থিত সকলের চোখ অশ্রুসিক্ত হয়ে পড়ে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ এ এইচ এম লুৎফুল কবিরসহ তার বহু সহকর্মী। 

এদিকে, মঞ্জুর হোসেন মিলনের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম, গাজীপুরের পুলিশ সুপার কাজী শফিকুল আলম, গাজীপুরের বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও সহকর্মীবৃন্দ।

ময়নাতদন্ত শেষে সাংবাদিক মিলনের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয় বাদ আছর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে। দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয় রাত সাড়ে ৯ টায় মরহুমের গ্রামের বাড়ির পাবুর উচ্চ বিদ্যালয় মাঠে।

শেয়ার করুন