নরসিংদীতে পৃথক অভিযানে ৫৮ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৪

0
239
Print Friendly, PDF & Email

ডেস্ক নিউজ

নরসিংদীতে পৃথক অভিযানে ৫৮ কেজি গাঁজাসহ ৪জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। নরসিংদী সদর ও শিবপুর উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় গাঁজা বহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

গত বুধবার (২ আগষ্ট) দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানান, নরসিংদী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

পুলিশ সুপার জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকারের তত্ত্বাবধানে উপপরিদর্শক সেকেন্দার আলী সংগীয় গোয়েন্দা শাখার একটি টিম নরসিংদী পৌরশহরের কাউরিয়াপাড়াস্থ লঞ্চঘাটের সামনে একটি অভিযান চালায়। এসময় সেখান থেকে ৬ কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করে। এদিকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের আরো একটি অভিযানে শিবপুর উপজেলার ইটাখোলা মোড় থেকে ৪২ কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করা হয়। জেলা গোয়েন্দা শাখার উপপরিদর্শক আবুল হাসান হাওলাদার সংগীয় একটি টিম এই অভিযান পরিচালনা করেন।

অপরদিকে আরো একটি অভিযানে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নরসিংদী মডেল থানাধীন ভেলানগর মাইক্রোস্ট্যান্ড এর সামনে থেকে ১০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা শাখার একটি টিম। এসময় গাঁজা বহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। জেলা গোয়েন্দা শাখার উপপরিদর্শক কফিল উদ্দিন সংগীয় একটি টিম এই অভিযান চালান।

বিভিন্ন অভিযানে গ্রেপ্তারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার ফুলবাড়িয়ার মো. ওসমান মিয়ার ছেলে মো. রবিউল (৪৬), একই জেলার বিজয়নগর থানার কামারমোড়া এলাকার মৃত মরছোপ আলীর ছেলে মো. সোহেল মিয়া (৩৫), সদর থানার মজলিশপুরের দারমা এলাকার রসুন মিয়ার ছেলে আলামিন মিয়া (২৮) ও পীরবাড়ি এলাকাহর রমজান মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়া (৩০)।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানা ও শিবপুর মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিন।

শেয়ার করুন