শাকিব-অপু দুজন দিলেন দুরকম তথ্য

0
222
Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক

এই তো কয়েকদিন আগে শাকিব খান ও তার ছেলে আব্রাহাম খান জয়ের একটি ছবি নেটপাড়ায় প্রশংসার জোয়ারে ভেসে যায়। ফেসবুকে চলচ্চিত্র–সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে ছড়িয়ে যেতে সময় লাগেনি সেটি।

শাকিব খান এলোমেলো চুল নিয়ে বসে আছেন নায়াগ্রার পথে। পাশেই ওয়েটিং বেঞ্চে লম্বা হয়ে শুয়ে আছে ছেলে জয়। দুজনেই এমনভাবে ছিলেন, যেন ঘুমাচ্ছেন! স্থিরচিত্রটি শাকিব নিজেই প্রকাশ করেছিলেন ইনস্টাগ্রামে।
তখন দেশের একটি গণমাধ্যমকে শাকিব বলেছিলেন, ‘নায়াগ্রায় ঘোরাঘুরি শেষে গাড়িতে ওঠার আগে জয় বায়না ধরে, বেঞ্চে বসবে। রেস্ট নেবে। যেই কথা সেই কাজ। ওর মতো করে রেস্ট নিচ্ছিল। বেঞ্চে বসে দুষ্টুমিও করছিল। কখনও চিত–কাত শুয়ে পড়ে, আবার কখনও লাফিয়ে উঠে বসে। এমন সব অ্যাকটিভিটি করছিল, মনে হলো মুহূর্তগুলো ধরে রাখি। এরপর আমাদের সঙ্গে থাকা সাইফুলকে বললাম, আমিও পাশে গিয়ে বসি, এরপর তুমি আমাদের কয়েকটা ছবি তুলে দাও। এভাবে তো আসলে মনখুলে কোথাও ঘোরা যায় না। ভাবলাম, ভিন্ন রকম কিছু একটা করি। জয় যখন ঘুমাচ্ছিল, তখন আমি পাশে বসি, ঘুমের ভান ধরি। এই ছবিগুলো তখনকার মুহূর্তেরই। বাবা–ছেলের নির্মল আনন্দের কিছু চিত্রও বলা যেতে পারে।’

তবে অপু বিশ্বাস জানালেন ভিন্ন কথা। তার তাবি, তিনি নিজেই ছবিটি তুলেছেন। অভিনেত্রীর কথায়, ‘জয় আসলে একটি রেস্টুরেন্টে খাবার খাচ্ছিল। ও ভীষণ নাগেট খেতে পছন্দ করে। নাগেট খেতে খেতে তার মনে হলো, সে অনেক বেশি টায়ার্ড হয়ে গেছে। ঘুমাবে। তো বেঞ্চে শুয়েছে। শুয়ে হঠাৎ করে সে তার বাবাকে ডাকছিল, বাবা তোমাকে এখানেই (নিচে) বসতে হবে। বেসিকলি বেঞ্চে তো জায়গাটা নাই। বাবাকে উপরেই বসাত। জয় তো বেশ লম্বা-টম্বা হয়ে গেছে। শুয়ে বেঞ্চটাকে ফিলআপ করে ফেলেছে। তখন সে ওখানে (নিচে) বসল। তখন আমার মনে হয়েছিল, বাহ! দারুণ তো একটা ছবি। একটা ক্যাপচার করি।’

এদিকে সম্প্রতি জয়কে নিয়ে যুক্তরাষ্ট্র ও কানাডায় ঘুরেছেন শাকিব ও অপু। সেখান থেকে ধারণা করা হচ্ছে, তাদের মধ্যে হয়ত দূরত্ব ঘুচে গেছে। ফের সংসার শুরু করবেন তারা। যদিও এটা নিয়ে এখনও মুখ খোলেননি এই প্রাক্তন তারকা-দম্পতি।

শেয়ার করুন